Nthae আসবাবপত্র মানুষ

Nthae আসবাবপত্র মানুষ এক Furniture store যা হলো মাচাকোস অল রোড বন্ধ, মাচাকোস মধ্যে অবস্থিত. এই কেনিয়া এর 383 আসবাবপত্র সঞ্চয় এক. Nthae আসবাবপত্র মানুষ এর ঠিকানা কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া হয়

Nthae আসবাবপত্র মানুষ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) (সাধারণ দোকান) গ্রেন হাউস, মাচাকোস রোড, মুম্বুনি উত্তর মাচাকোস টাউন, কেনিয়া (প্রায়. 360 মিটার)
প্রতিশোধ আসবাবপত্র এবং কাঠ পণ্য (আসবাবপত্রের দোকান) মাচাকোস মেডিকেল ও টেকনিক্যাল ট্রেনিং কলেজের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 233 মিটার)
নেলিস এন্টারপ্রাইজ (যন্ত্রাংশের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 110 মিটার)
নিমা হার্ডওয়্যার (যন্ত্রাংশের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 143 মিটার)
Machakos ছাদ টাইলস (ছাদ নির্মাণ ঠিকাদার) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 147 মিটার)
টুকো ইউনিফর্ম স্টোর (ইউনিফর্ম স্টোর) বন্ধ machakos সব রাস্তা Machakos, Machakos টাউন, কেনিয়া (প্রায়. 140 মিটার)
Nthae আসবাবপত্র মানুষ (আসবাবপত্রের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 100 মিটার)
সুপা লোফ লিমিটেড (বেকারি এবং কেকের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 315 মিটার)
পাশা এন্টারপ্রাইজ লিমিটেড (যন্ত্রাংশের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 283 মিটার)
পাইনফ্রস্ট পরিবেশক (প্রসাধনী দোকান) মাচাকোস মেডিকেল ও টেকনিক্যাল ট্রেনিং কলেজের কাছে, মাচাকোস অল আরডি, মাচাকোস, কেনিয়া (প্রায়. 265 মিটার)

Nthae আসবাবপত্র মানুষ আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে বীজ, আকাম্বা খ্রিস্টান হেরিটেজ, কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড, জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়), বধিরদের জন্য স্কুল (মাচাকোস), জিরানি টিফানি ব্যবসায়ীদের জন্য কো-অপ, প্রতিবেশী ড্যানিয়েল কাতো জন এনদামবুকির সহযোগিতা, , স্কুলের জন্য দ্য ডেফ (Machakos), কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড, লুগফার্ম মেডিকেল লি এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Furniture store হয় - প্রতিশোধ আসবাবপত্র এবং কাঠ পণ্য

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Nthae আসবাবপত্র মানুষ এবং মাচাকোস ইমেজিং সেন্টার এর মধ্যে দূরত্ব প্রায় 584 মিটার
Nthae আসবাবপত্র মানুষ এবং প্রতিশোধ আসবাবপত্র এবং কাঠ পণ্য এর মধ্যে দূরত্ব প্রায় 233 মিটার
Nthae আসবাবপত্র মানুষ এবং সুপা লোফ লিমিটেড এর মধ্যে দূরত্ব প্রায় 315 মিটার
Nthae আসবাবপত্র মানুষ এবং Machakos ইমেজিং কেন্দ্র এর মধ্যে দূরত্ব প্রায় 584 মিটার
Nthae আসবাবপত্র মানুষ এবং কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড এর মধ্যে দূরত্ব প্রায় 126 মিটার

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

Nthae আসবাবপত্র মানুষ এর ঠিকানা কী
Nthae আসবাবপত্র মানুষ এর ঠিকানা কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া.
Nthae আসবাবপত্র মানুষ যেখানে অবস্থিত?
Nthae আসবাবপত্র মানুষ মাচাকোস অল রোড বন্ধ, মাচাকোস মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে