কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড

কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড এক যা হলো মাচাকোস অল রোড বন্ধ, মাচাকোস মধ্যে অবস্থিত. কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড এর ঠিকানা কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া হয়কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড ওয়েবসাইট http://www.kie.co.ke/কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড থেকে +254 20 2352505 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 6 পর্যালোচকদের দ্বারা কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) (সাধারণ দোকান) গ্রেন হাউস, মাচাকোস রোড, মুম্বুনি উত্তর মাচাকোস টাউন, কেনিয়া (প্রায়. 349 মিটার)
প্রতিশোধ আসবাবপত্র এবং কাঠ পণ্য (আসবাবপত্রের দোকান) মাচাকোস মেডিকেল ও টেকনিক্যাল ট্রেনিং কলেজের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 255 মিটার)
নেলিস এন্টারপ্রাইজ (যন্ত্রাংশের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 136 মিটার)
নিমা হার্ডওয়্যার (যন্ত্রাংশের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 168 মিটার)
Machakos ছাদ টাইলস (ছাদ নির্মাণ ঠিকাদার) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 172 মিটার)
টুকো ইউনিফর্ম স্টোর (ইউনিফর্ম স্টোর) বন্ধ machakos সব রাস্তা Machakos, Machakos টাউন, কেনিয়া (প্রায়. 114 মিটার)
Nthae আসবাবপত্র মানুষ (আসবাবপত্রের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 126 মিটার)
সুপা লোফ লিমিটেড (বেকারি এবং কেকের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 338 মিটার)
পাশা এন্টারপ্রাইজ লিমিটেড (যন্ত্রাংশের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 309 মিটার)
পাইনফ্রস্ট পরিবেশক (প্রসাধনী দোকান) মাচাকোস মেডিকেল ও টেকনিক্যাল ট্রেনিং কলেজের কাছে, মাচাকোস অল আরডি, মাচাকোস, কেনিয়া (প্রায়. 285 মিটার)

কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে বীজ, আকাম্বা খ্রিস্টান হেরিটেজ, কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড, জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়), বধিরদের জন্য স্কুল (মাচাকোস), জিরানি টিফানি ব্যবসায়ীদের জন্য কো-অপ, প্রতিবেশী ড্যানিয়েল কাতো জন এনদামবুকির সহযোগিতা, , স্কুলের জন্য দ্য ডেফ (Machakos), লুগফার্ম মেডিকেল লি এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড এবং মাচাকোস ইমেজিং সেন্টার এর মধ্যে দূরত্ব প্রায় 559 মিটার
কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড এবং প্রতিশোধ আসবাবপত্র এবং কাঠ পণ্য এর মধ্যে দূরত্ব প্রায় 255 মিটার
কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড এবং সুপা লোফ লিমিটেড এর মধ্যে দূরত্ব প্রায় 338 মিটার
কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড এবং Machakos ইমেজিং কেন্দ্র এর মধ্যে দূরত্ব প্রায় 559 মিটার

রেটিং

4/5

যোগাযোগ

http://www.kie.co.ke/

জানুন

কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড যোগাযোগের নম্বরটি কী?
কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড যোগাযোগের নম্বর +254 20 2352505 হয়
কি কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড ওয়েবসাইট কি?
হ্যাঁ, কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড ওয়েবসাইট http://www.kie.co.ke/.
কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড রেটিং কি?
কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড এর ঠিকানা কী
কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড এর ঠিকানা কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া.
কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড যেখানে অবস্থিত?
কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড মাচাকোস অল রোড বন্ধ, মাচাকোস মধ্যে অবস্থিত.