সুপা লোফ লিমিটেড

সুপা লোফ লিমিটেড এক Bakery and Cake Shop যা হলো মাচাকোস অল রোড বন্ধ, মাচাকোস মধ্যে অবস্থিত. এই কেনিয়া এর 288 বেকারি এবং কেকের দোকান এক. সুপা লোফ লিমিটেড এর ঠিকানা কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া হয়ওয়েব এ 15 পর্যালোচকদের দ্বারা সুপা লোফ লিমিটেড কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

সুপা লোফ লিমিটেড আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

প্রতিশোধ আসবাবপত্র এবং কাঠ পণ্য (আসবাবপত্রের দোকান) মাচাকোস মেডিকেল ও টেকনিক্যাল ট্রেনিং কলেজের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 186 মিটার)
নেলিস এন্টারপ্রাইজ (যন্ত্রাংশের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 305 মিটার)
পাশা এন্টারপ্রাইজ লিমিটেড (সাধারণ দোকান) পাশা এন্টারপ্রাইজ লিমিটেড, মুম্বুনি উত্তর, এমবোলু মালু আরডি, মাচাকোস, কেনিয়া (প্রায়. 395 মিটার)
নিমা হার্ডওয়্যার (যন্ত্রাংশের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 273 মিটার)
Machakos ছাদ টাইলস (ছাদ নির্মাণ ঠিকাদার) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 270 মিটার)
টুকো ইউনিফর্ম স্টোর (ইউনিফর্ম স্টোর) বন্ধ machakos সব রাস্তা Machakos, Machakos টাউন, কেনিয়া (প্রায়. 352 মিটার)
Nthae আসবাবপত্র মানুষ (আসবাবপত্রের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 315 মিটার)
সুপা লোফ লিমিটেড (বেকারি এবং কেকের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 100 মিটার)
পাশা এন্টারপ্রাইজ লিমিটেড (যন্ত্রাংশের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 182 মিটার)
মাচাকোস মেডিকেল ও টেকনিক্যাল ট্রেনিং কলেজ (কলেজ) Gr Flr প্রতিশোধ আসবাবপত্র এবং কাঠের পণ্য, Machakos All Rd, Machakos, কেনিয়া (প্রায়. 317 মিটার)

সুপা লোফ লিমিটেড আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে উওয়েজো কলেজ মাচাকোস, পাইনফ্রস্ট পরিবেশক, কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড, বধিরদের জন্য স্কুল (মাচাকোস), জিরানি টিফানি ব্যবসায়ীদের জন্য কো-অপ, প্রতিবেশী ড্যানিয়েল কাতো জন এনদামবুকির সহযোগিতা, স্কুলের জন্য দ্য ডেফ (Machakos), মাচাকোস মেডিকেল ও টেকনিক্যাল ট্রেনিং কলেজ, কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

সুপা লোফ লিমিটেড এবং মাচাকোস ইমেজিং সেন্টার এর মধ্যে দূরত্ব প্রায় 758 মিটার
সুপা লোফ লিমিটেড এবং প্রতিশোধ আসবাবপত্র এবং কাঠ পণ্য এর মধ্যে দূরত্ব প্রায় 186 মিটার
সুপা লোফ লিমিটেড এবং Machakos ইমেজিং কেন্দ্র এর মধ্যে দূরত্ব প্রায় 758 মিটার
সুপা লোফ লিমিটেড এবং কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড এর মধ্যে দূরত্ব প্রায় 338 মিটার

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

সুপা লোফ লিমিটেড রেটিং কি?
সুপা লোফ লিমিটেড রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
সুপা লোফ লিমিটেড এর ঠিকানা কী
সুপা লোফ লিমিটেড এর ঠিকানা কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া.
সুপা লোফ লিমিটেড যেখানে অবস্থিত?
সুপা লোফ লিমিটেড মাচাকোস অল রোড বন্ধ, মাচাকোস মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে