হোয়াইট হাউস

হোয়াইট হাউস এক Food store যা হলো ভালবাসা মধ্যে অবস্থিত. এই কেনিয়া এর 103 খাদ্য, পানীয় এবং তামাক পাইকারী এক. হোয়াইট হাউস এর ঠিকানা Ukunda-Ramisi Rd, Ukunda, Kenya হয়হোয়াইট হাউস থেকে 254726931119 যোগাযোগ করা যেতে পারে হোয়াইট হাউস আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 1 পর্যালোচকদের দ্বারা হোয়াইট হাউস কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

হোয়াইট হাউস আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

বাটা (জুতার দোকান) মাতুগা প্লাজা, আলং, ডায়ানি বিচ রোড, উকুন্ডা, কেনিয়া (প্রায়. 433 মিটার)
নিউ হার্ডওয়্যার লিমিটেডের মতো (যন্ত্রাংশের দোকান) ক্লাসিক অ্যাপার্টমেন্টের পাশে, ডায়ানি বিচ রোড, ডায়ানি, কেনিয়া (প্রায়. 285 মিটার)
মিকুকি কালেকশন (পোশাকের দোকান) দোকান 7, নিচতলা, উকুন্দা-রামিসি রোডের বাইরে, জাম্বো, উকুন্দা-রামিসি আরডি, উকুন্ডা, কেনিয়া (প্রায়. 224 মিটার)
ওয়েল স্টার ইলেকট্রিক্যালস ও হার্ডওয়্যার (বৈদ্যুতিক সরবরাহের দোকান) ডায়ানি থানার কাছে, উকুন্দা-রামিসি আরডি, উকুন্ডা, কেনিয়া (প্রায়. 245 মিটার)
সিনাই হার্ডওয়্যার ও ইলেকট্রিক্যালস (যন্ত্রাংশের দোকান) P. O. Box 115 - 80400, Ukunda-Ramisi Rd, Ukunda, Kenya (প্রায়. 334 মিটার)
নাইসা হার্ডওয়্যার লি (যন্ত্রাংশের দোকান) ডায়ানি থানার বিপরীতে, উকুন্দা-রামিসি আরডি, উকুন্ডা, কেনিয়া (প্রায়. 368 মিটার)
কাটোশ কসমেটিক ও টেইলারিং (প্রসাধনী দোকান) ডায়ানি থানার কাছে, উকুন্দা-রামিসি আরডি, উকুন্ডা, কেনিয়া (প্রায়. 260 মিটার)
সম্রাট সুপার মার্কেট (মুদি দোকান) উকুন্ডা, কেনিয়া (প্রায়. 447 মিটার)
জি. এল. জি. হার্ডওয়্যার ও ইলেকট্রনিক্স (যন্ত্রাংশের দোকান) গুড ডে বিল্ডিং, উকুন্ডা-রামিসি আরডি, উকুন্ডা, কেনিয়া (প্রায়. 365 মিটার)
ক্যাকটাস ফোন আনুষাঙ্গিক এবং মুভি দোকান (সিনেমা ভাড়া) মুগানো লজের কাছে, উকুন্দা রামিসি রোডের বাইরে, উকুন্ডা, কেনিয়া (প্রায়. 186 মিটার)

হোয়াইট হাউস আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে যথার্থ বিশেষজ্ঞ লি, জন্ম আবার বুটিক এবং প্রসাধনী, এল - জিবরফা ফ্যাশন বুটিক, বিচার টায়ার বিক্রয়, ক্যাশ মানি ফ্যাশন, স্ক্যানফার্ম ফার্মেসি লি, জেনোকিল হরাইজন লিমিটেড, ডুবে যাওয়া দোকানের পছন্দ, প্রিয় অটো স্পেয়ার, নাগরিক আসবাবপত্র ও অভিনব দোকান, রংধনু আসবাবপত্র, চোগোরিয়া ফার্মেসি, সাউথ কোস্ট ফার্মাসিউটিক্যালস লি, স্টেকঞ্জু রেফ্রিজারেশন এবং এয়ার কন্ডিশনার পরিচিতি, যুবরাজ ইউনিফর্ম, ক্যারিওন ইনভেস্টমেন্ট, দিয়ানি হাসে পার্লারে, আলফা প্রসাধনী, ধন্য দোকান, লিঙ্কম পরীক্ষা এবং স্টেশনারি উকুন্ডা এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

হোয়াইট হাউস এবং দ্য গেট মল আউটলেট-নাইভাস উকুন্দা এর মধ্যে দূরত্ব প্রায় 570 মিটার
হোয়াইট হাউস এবং সাউদার্ন পামস বিচ রিসোর্ট এর মধ্যে দূরত্ব প্রায় 4 কিলোমিটার
হোয়াইট হাউস এবং ডায়ানি সি রিসোর্ট এর মধ্যে দূরত্ব প্রায় 3 কিলোমিটার
হোয়াইট হাউস এবং জয়ের মূল পর্ব এর মধ্যে দূরত্ব প্রায় 495 মিটার

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

Ukunda-Ramisi Rd, Ukunda, Kenya

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

হোয়াইট হাউস যোগাযোগের নম্বরটি কী?
হোয়াইট হাউস যোগাযোগের নম্বর 254726931119 হয়
হোয়াইট হাউস রেটিং কি?
হোয়াইট হাউস রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
হোয়াইট হাউস এর ঠিকানা কী
হোয়াইট হাউস এর ঠিকানা Ukunda-Ramisi Rd, Ukunda, Kenya.
হোয়াইট হাউস যেখানে অবস্থিত?
হোয়াইট হাউস ভালবাসা মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে