স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ

স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ এক Electrical supply store যা হলো রোনাল্ড নাগালা স্ট্রিট, মোম্বাসা মধ্যে অবস্থিত. এই কেনিয়া এর 142 বৈদ্যুতিক ইনস্টলেশন এক. স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ এর ঠিকানা তমাল হার্ডওয়্যারের পাশে, রোনাল্ড নাগালা স্ট্রিট, মোম্বাসা, কেনিয়া হয়স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ ওয়েবসাইট http://standardtechnicalservices.com/স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ থেকে 254722252126 যোগাযোগ করা যেতে পারে

স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ (বৈদ্যুতিক সরবরাহের দোকান) তমাল হার্ডওয়্যারের পাশে, রোনাল্ড নাগালা স্ট্রিট, মোম্বাসা, কেনিয়া (প্রায়. 100 মিটার)
অডিও রিমস জে কে অ্যাভিনিউ (যন্ত্রাংশের দোকান) নিচতলা, ডিজিটাল সিটি লিমিটেডের বিপরীতে, মোম্বাসা রোড, মোম্বাসা, কেনিয়া (প্রায়. 364 মিটার)
টারমাল হার্ডওয়্যার স্টোর লিমিটেড- মাজেরাস (টারমাল হেডকোয়ার্টার) (সাধারণ দোকান) কাসেমেনি কিনাঙ্গো, কেনিয়া (প্রায়. 215 মিটার)
স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ (বৈদ্যুতিক সরবরাহের দোকান) তমাল হার্ডওয়্যারের পাশে, রোনাল্ড নাগালা স্ট্রিট, মোম্বাসা, কেনিয়া (প্রায়. 101 মিটার)
অডিও রিমস জে কে অ্যাভিনিউ (যন্ত্রাংশের দোকান) নিচতলা, ডিজিটাল সিটি লিমিটেডের বিপরীতে, মোম্বাসা রোড, মোম্বাসা, কেনিয়া (প্রায়. 364 মিটার)
প্যাসিফিক পেস্ট কন্ট্রোল লিমিটেড (কীটপতঙ্গ নিয়ন্ত্রণ পরিষেবা) রোনাল্ড নাগালা রোড হেল্প এভ, মোম্বাসা, কেনিয়া (প্রায়. 369 মিটার)
(যন্ত্রাংশের দোকান) (প্রায়. 397 মিটার)
(শপিং মল) (প্রায়. 322 মিটার)
টিউডার ওয়াজির আরডি, মোম্বাসা, কেনিয়া (প্রায়. 136 মিটার)
মোম্বাসা নারী প্রতিনিধি অফিস সাগানা সেন্ট, মোম্বাসা, কেনিয়া (প্রায়. 295 মিটার)

স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে মোম্বাসা-টোনোকা, Bunge East Africa Ltd, , আফিয়াফার্স্ট মেডিকেল সেন্টার, , মোম্বাসা ব্রীজ হাসপাতাল, মেরি ইম্যাকুলেট কটেজ হাসপাতাল, মেরি ইম্যাকুলেট ম্যাটারনিটি হোম, সালামা হাসপাতাল এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Electrical supply store হয় - স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ এবং স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ এর মধ্যে দূরত্ব প্রায় 101 মিটার

রেটিং

0/5

যোগাযোগ

http://standardtechnicalservices.com/

জানুন

তমাল হার্ডওয়্যারের পাশে, রোনাল্ড নাগালা স্ট্রিট, মোম্বাসা, কেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ যোগাযোগের নম্বরটি কী?
স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ যোগাযোগের নম্বর 254722252126 হয়
কি স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ ওয়েবসাইট কি?
হ্যাঁ, স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ ওয়েবসাইট http://standardtechnicalservices.com/.
স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ এর ঠিকানা কী
স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ এর ঠিকানা তমাল হার্ডওয়্যারের পাশে, রোনাল্ড নাগালা স্ট্রিট, মোম্বাসা, কেনিয়া.
স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ যেখানে অবস্থিত?
স্ট্যান্ডার্ড প্রযুক্তিগত পরিষেবা এবং সাধারণ সরবরাহ রোনাল্ড নাগালা স্ট্রিট, মোম্বাসা মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে