পাইনফ্রস্ট পরিবেশক

পাইনফ্রস্ট পরিবেশক এক Cosmetics store যা হলো Off Machakos All Rd, মাচাকোস মধ্যে অবস্থিত. এই কেনিয়া এর 192 সজ্জকার এক. পাইনফ্রস্ট পরিবেশক এর ঠিকানা মাচাকোস মেডিকেল ও টেকনিক্যাল ট্রেনিং কলেজের কাছে, মাচাকোস অল আরডি, মাচাকোস, কেনিয়া হয়

পাইনফ্রস্ট পরিবেশক আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

প্রতিশোধ আসবাবপত্র এবং কাঠ পণ্য (আসবাবপত্রের দোকান) মাচাকোস মেডিকেল ও টেকনিক্যাল ট্রেনিং কলেজের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 139 মিটার)
নেলিস এন্টারপ্রাইজ (যন্ত্রাংশের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 257 মিটার)
পাশা এন্টারপ্রাইজ লিমিটেড (সাধারণ দোকান) পাশা এন্টারপ্রাইজ লিমিটেড, মুম্বুনি উত্তর, এমবোলু মালু আরডি, মাচাকোস, কেনিয়া (প্রায়. 439 মিটার)
নিমা হার্ডওয়্যার (যন্ত্রাংশের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 230 মিটার)
Machakos ছাদ টাইলস (ছাদ নির্মাণ ঠিকাদার) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 228 মিটার)
টুকো ইউনিফর্ম স্টোর (ইউনিফর্ম স্টোর) বন্ধ machakos সব রাস্তা Machakos, Machakos টাউন, কেনিয়া (প্রায়. 297 মিটার)
Nthae আসবাবপত্র মানুষ (আসবাবপত্রের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 265 মিটার)
সুপা লোফ লিমিটেড (বেকারি এবং কেকের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 177 মিটার)
পাশা এন্টারপ্রাইজ লিমিটেড (যন্ত্রাংশের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 220 মিটার)
উওয়েজো কলেজ মাচাকোস (কলেজ) Machakos শিল্প এলাকা, KIE বিল্ডিং, Nthula রোড, Machakos, কেনিয়া (প্রায়. 308 মিটার)

পাইনফ্রস্ট পরিবেশক আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে বীজ, আকাম্বা খ্রিস্টান হেরিটেজ, কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড, বধিরদের জন্য স্কুল (মাচাকোস), জিরানি টিফানি ব্যবসায়ীদের জন্য কো-অপ, প্রতিবেশী ড্যানিয়েল কাতো জন এনদামবুকির সহযোগিতা, স্কুলের জন্য দ্য ডেফ (Machakos), কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

পাইনফ্রস্ট পরিবেশক এবং মাচাকোস মেডিকেল ও টেকনিক্যাল ট্রেনিং কলেজ এর মধ্যে দূরত্ব প্রায় 390 মিটার
পাইনফ্রস্ট পরিবেশক এবং রঘুবংশী ট্রেডিং কো. লিমিটেড এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
পাইনফ্রস্ট পরিবেশক এবং মাচাকোস মেডিকেল ও টেকনিক্যাল ট্রেনিং কলেজ এর মধ্যে দূরত্ব প্রায় 390 মিটার

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

মাচাকোস মেডিকেল ও টেকনিক্যাল ট্রেনিং কলেজের কাছে, মাচাকোস অল আরডি, মাচাকোস, কেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

পাইনফ্রস্ট পরিবেশক এর ঠিকানা কী
পাইনফ্রস্ট পরিবেশক এর ঠিকানা মাচাকোস মেডিকেল ও টেকনিক্যাল ট্রেনিং কলেজের কাছে, মাচাকোস অল আরডি, মাচাকোস, কেনিয়া.
পাইনফ্রস্ট পরিবেশক যেখানে অবস্থিত?
পাইনফ্রস্ট পরিবেশক Off Machakos All Rd, মাচাকোস মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে