জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়)

জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) এক General store যা হলো মাচাকোস রোড, মুম্বুনি উত্তর মাচাকোস টাউন মধ্যে অবস্থিত. এই কেনিয়া এর 4126 সাধারণ ঠিকাদার / ব্যবসায়ী এক. জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) এর ঠিকানা গ্রেন হাউস, মাচাকোস রোড, মুম্বুনি উত্তর মাচাকোস টাউন, কেনিয়া হয়জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) থেকে 254722205756 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 24 পর্যালোচকদের দ্বারা জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) (সাধারণ দোকান) গ্রেন হাউস, মাচাকোস রোড, মুম্বুনি উত্তর মাচাকোস টাউন, কেনিয়া (প্রায়. 100 মিটার)
নেলিস এন্টারপ্রাইজ (যন্ত্রাংশের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 366 মিটার)
মাটিনিয়ানি ফার্নিচারের দোকান (আসবাবপত্রের দোকান) হাইওয়ে বন্ধ, Machakos All Rd, Machakos, কেনিয়া (প্রায়. 483 মিটার)
নিলার দোকান (সাধারণ দোকান) Machakos All Rd, Machakos, Kenya (প্রায়. 446 মিটার)
নিমা হার্ডওয়্যার (যন্ত্রাংশের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 390 মিটার)
Machakos ছাদ টাইলস (ছাদ নির্মাণ ঠিকাদার) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 392 মিটার)
টুকো ইউনিফর্ম স্টোর (ইউনিফর্ম স্টোর) বন্ধ machakos সব রাস্তা Machakos, Machakos টাউন, কেনিয়া (প্রায়. 340 মিটার)
মাচাকোস টেকনিক্যাল ইনস্টিটিউট ফর দ্য ব্লাইন্ড (কলেজ) Machakos, Machakos Wote Rd, Machakos Town, Kenya (প্রায়. 263 মিটার)
Nthae আসবাবপত্র মানুষ (আসবাবপত্রের দোকান) কিসাসি ফার্নিচার ও কাঠের পণ্যের কাছে, মাচাকোস অল রোডের বাইরে, মাচাকোস, কেনিয়া (প্রায়. 360 মিটার)
মাওয়ানি ট্রেডার্স (সাধারণ দোকান) Machakos All Rd, Machakos, Kenya (প্রায়. 483 মিটার)

জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে বীজ, আকাম্বা খ্রিস্টান হেরিটেজ, কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড, জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়), , মুথিনী প্রাথমিক বিদ্যালয়, কেনিয়া ইন্ডাস্ট্রিয়াল এস্টেট লিমিটেড, শালম কমিউনিকেশনস এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) এবং জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) এর মধ্যে দূরত্ব প্রায় 271 মিটার

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

গ্রেন হাউস, মাচাকোস রোড, মুম্বুনি উত্তর মাচাকোস টাউন, কেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) যোগাযোগের নম্বরটি কী?
জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) যোগাযোগের নম্বর 254722205756 হয়
জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) রেটিং কি?
জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) এর ঠিকানা কী
জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) এর ঠিকানা গ্রেন হাউস, মাচাকোস রোড, মুম্বুনি উত্তর মাচাকোস টাউন, কেনিয়া.
জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) যেখানে অবস্থিত?
জাতীয় খাদ্যশস্য ও উৎপাদন বোর্ড- মাচাকোস ডিপো (প্রধান কার্যালয়) মাচাকোস রোড, মুম্বুনি উত্তর মাচাকোস টাউন মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে