Musyau হার্ডওয়্যার এবং বিল্ডিং উপকরণ.

Musyau হার্ডওয়্যার এবং বিল্ডিং উপকরণ. এক Hardware store যা হলো মধ্যে অবস্থিত. এই কেনিয়া এর 1735 হার্ডওয়্যারের দোকান এক. Musyau হার্ডওয়্যার এবং বিল্ডিং উপকরণ. এর ঠিকানা কালুন্ডু, কেনিয়া হয়Musyau হার্ডওয়্যার এবং বিল্ডিং উপকরণ. আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

Musyau হার্ডওয়্যার এবং বিল্ডিং উপকরণ. আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

ফ্রেডল্যাবস আইসিটি সেন্টার কিতুই (ইলেকট্রনিক্স দোকান) কিবওয়েজি - কিতুই আরডি, কিতুই, কেনিয়া (প্রায়. 119 মিটার)
গাছি ও পরিবার (হোম সামগ্রীর দোকান) B7, কিতুই, কেনিয়া (প্রায়. 213 মিটার)
কিতুই কিয়াঙ্গুঙ্গা প্লাম্বারিং এবং হার্ডওয়্যার (চুল্লি যন্ত্রাংশ সরবরাহকারী) কিতুতু সেন্ট্রাল, কিবওয়েজি - কিতুই আরডি, কিতুই, কেনিয়া (প্রায়. 266 মিটার)
মাগুনা সুপার মার্কেট (শপিং মল) কিতুই, কেনিয়া (প্রায়. 188 মিটার)
লামো গ্রাফিক্স এবং সাইন কিটুই (সাইন শপ) B7, কিতুই, কেনিয়া (প্রায়. 253 মিটার)
জাদেন মার্চেন্টস (কে) লিমিটেড (যন্ত্রাংশের দোকান) কিবওয়েজি - কিতুই আরডি, কিতুই, কেনিয়া (প্রায়. 380 মিটার)
কিতুই আলফা এন্টারপ্রাইজ লিমিটেড (পাইকারি খাবারের দোকান) তেল লিবিয়া, কিবওয়েজি - কিতুই আরডি, কালুন্ডু, কেনিয়া (প্রায়. 264 মিটার)
Jadean হার্ডওয়্যার (যন্ত্রাংশের দোকান) Jadean Hardware Bldg, Township, Kibwezi - Kitui Rd, Kitui, Kenya (প্রায়. 366 মিটার)
স্যাফটেল ​​টেকনোলজিস (ইলেকট্রনিক্স দোকান) কিবওয়েজি - কিতুই আরডি, কিতুই, কেনিয়া (প্রায়. 218 মিটার)
ইউকে ওয়েলি টায়ার ও অটোস্পেয়ার (টায়ারের দোকান) কিতুই, কেনিয়া (প্রায়. 234 মিটার)

Musyau হার্ডওয়্যার এবং বিল্ডিং উপকরণ. আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে রয়্যালস বারবার-স্পা কিতুই, স্নো ফার্মেসি এবং এগ্রোভেট কালুন্ডু, নিমা ওয়াইনস অ্যান্ড স্পিরিটস, অ্যাবসন মোটরস লি, কিলোওয়েজ বেকারি, নেবারহুড ভিক্টরি জেনারেল স্টোরের জন্য কো-অপ, চোমা বাসেল হোটেল ও কসাই, আলফা এন্টারপ্রাইজ, স্নো ফার্মেসি লি, কেনোল পেট্রোল স্টেশন, মোট, প্রতিবেশী Seu Sacco জন্য কো-অপ, কিটুই শিক্ষক সাকো, ইগলুস রিসোর্ট, কো-অপ ফর নেবার বার্নার্ড কিথেকা কাসিমু টি/এ বেনা'স জেনারেল সাপ্লাই, কিতুই পশুর বাজার, প্রতিবেশী স্যামুয়েল এমবোলোঞ্জি কিতাভির সাথে সহযোগিতা, প্রতিবেশী ইমানুয়েল মোলিসি কালুন্ডা টি/এ কিয়ংগো জেনারেল এন্টারপ্রাইজের সহযোগিতা, কিমবেনি কান্ট্রি হোটেল এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, Musyau হার্ডওয়্যার এবং বিল্ডিং উপকরণ. আরও কমপক্ষে 2 আরও হার্ডওয়্যারের দোকান হু। এইগুলো হার্ডওয়্যারের দোকান হু - জাদেন মার্চেন্টস (কে) লিমিটেড, Jadean হার্ডওয়্যার

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

কালুন্ডু, কেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

Musyau হার্ডওয়্যার এবং বিল্ডিং উপকরণ. এর ঠিকানা কী
Musyau হার্ডওয়্যার এবং বিল্ডিং উপকরণ. এর ঠিকানা কালুন্ডু, কেনিয়া.