শিক্ষা মন্ত্রণালয় জেলা বয়স্ক ও অব্যাহত শিক্ষা অফিস

শিক্ষা মন্ত্রণালয় জেলা বয়স্ক ও অব্যাহত শিক্ষা অফিস এক যা হলো মালিন্দি সিবিডি, মাঝি রোডের বাইরে, মালিন্দি মধ্যে অবস্থিত. শিক্ষা মন্ত্রণালয় জেলা বয়স্ক ও অব্যাহত শিক্ষা অফিস এর ঠিকানা ইমিগ্রেশন বিল্ডিং, মালিন্দি সিবিডি, অফ মাজি রোড, মালিন্দি, কেনিয়া হয়

শিক্ষা মন্ত্রণালয় জেলা বয়স্ক ও অব্যাহত শিক্ষা অফিস আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

মালিন্দি মোট দোকান (মুদি দোকান) মালিন্দি, কেনিয়া (প্রায়. 341 মিটার)
মালিন্দি ভিলাস ক্যাসাউরিনা, মালিন্দি, কেনিয়া (প্রায়. 361 মিটার)
কিলিফি কাউন্টি সমাবেশ (কাউন্টি সরকারী অফিস) মালিন্দি, কেনিয়া (প্রায়. 121 মিটার)
কার সেটেলমেন্ট স্কিম অফিস (কর্পোরেট অফিস) সীমার পাশে, অফ মাস্ট রোড, মালিন্দি সিবিডি, কেনিয়া (প্রায়. 232 মিটার)
কিলিফি টাউন হলের কাউন্টি সরকার (কাউন্টি সরকারী অফিস) মালিন্দি, কেনিয়া (প্রায়. 287 মিটার)
শরণার্থী বিষয়ক বিভাগ - মালিন্দি মালিন্দি সিবিডি, অর্থ মন্ত্রণালয়ের বিপরীতে, মাজি রোডের বাইরে, মালিন্দি, কেনিয়া (প্রায়. 108 মিটার)
মালিন্দি জেলা কোষাগার মালিন্দি কাউন্টি অ্যাসেম্বলির পাশে, ক্যাসুয়ারিনা রোডের বাইরে, মালিন্দি, কেনিয়া (প্রায়. 253 মিটার)
সিভিল রেজিস্ট্রেশন - মালিন্দি অর্থ মন্ত্রণালয়ের বিপরীতে, মালিন্দি সিবিডি, মাজি রোডের বাইরে, মালিন্দি, কেনিয়া (প্রায়. 123 মিটার)
মালিন্দি পৌরসভা ওয়াটামু, পর্যটক, কেনিয়া (প্রায়. 311 মিটার)
অর্থ মন্ত্রণালয় - মালিন্দি সিভিল রেজিস্ট্রেশন অফিসের বিপরীতে, মালিন্দি সিবিডি, মাজি রোড, মালিন্দি, কেনিয়া (প্রায়. 131 মিটার)

শিক্ষা মন্ত্রণালয় জেলা বয়স্ক ও অব্যাহত শিক্ষা অফিস আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে লিঙ্গ শিশু ও সামাজিক উন্নয়ন মন্ত্রণালয়, এমএমএম মালিন্দি মুভি ম্যাজিক, জেলা কর্মকর্তার কার্যালয়, গনগনি মার্কেটের দোকান, কেনিয়া গ্রামীণ সড়ক কর্তৃপক্ষ, মুনেনে ফার্নিচার মেকারস, ভ্রমণকারীদের দোকান, ভূমি ও বন্দোবস্ত মন্ত্রণালয়, , ডেন্টাল আর্ট সেন্টার, ST. পিটার স্বাস্থ্য কেন্দ্র, স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং জাতীয় সরকারের সমন্বয়, , , স্টার্টটাইমস কাস্টমার কেয়ার শপ মালিন্দি, KCB রাস্তার Mweni শস্য দোকান, কেসিবি স্ট্রিট জুডিথ এনকাথা মুগাম্বি, KCB স্ট্রীট Tabitha Kathei Kabithi, মালিন্দি মিনারেল ওয়াটার কোম্পানি এবং সিওয়ারেজ কো লিমিটেড এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

শিক্ষা মন্ত্রণালয় জেলা বয়স্ক ও অব্যাহত শিক্ষা অফিস এবং সিভিল রেজিস্ট্রেশন - মালিন্দি এর মধ্যে দূরত্ব প্রায় 13 কিলোমিটার
শিক্ষা মন্ত্রণালয় জেলা বয়স্ক ও অব্যাহত শিক্ষা অফিস এবং শিক্ষা মন্ত্রণালয় জেলা বয়স্ক ও অব্যাহত শিক্ষা অফিস এর মধ্যে দূরত্ব প্রায় 13 কিলোমিটার
শিক্ষা মন্ত্রণালয় জেলা বয়স্ক ও অব্যাহত শিক্ষা অফিস এবং সিভিল রেজিস্ট্রেশন - মালিন্দি এর মধ্যে দূরত্ব প্রায় 123 মিটার

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

ইমিগ্রেশন বিল্ডিং, মালিন্দি সিবিডি, অফ মাজি রোড, মালিন্দি, কেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

শিক্ষা মন্ত্রণালয় জেলা বয়স্ক ও অব্যাহত শিক্ষা অফিস এর ঠিকানা কী
শিক্ষা মন্ত্রণালয় জেলা বয়স্ক ও অব্যাহত শিক্ষা অফিস এর ঠিকানা ইমিগ্রেশন বিল্ডিং, মালিন্দি সিবিডি, অফ মাজি রোড, মালিন্দি, কেনিয়া.
শিক্ষা মন্ত্রণালয় জেলা বয়স্ক ও অব্যাহত শিক্ষা অফিস যেখানে অবস্থিত?
শিক্ষা মন্ত্রণালয় জেলা বয়স্ক ও অব্যাহত শিক্ষা অফিস মালিন্দি সিবিডি, মাঝি রোডের বাইরে, মালিন্দি মধ্যে অবস্থিত.