Josicle ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ

Josicle ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ এক Electronics যা হলো স্টারস গার্ডেন বিচের বিপরীতে, কিমবেনি রোড, কিমবেনি - বাম্বুরি, মোম্বাসা মধ্যে অবস্থিত. এই কেনিয়া এর 19 ইলেক্ট্রনিক্স এক. Josicle ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ এর ঠিকানা কিমবেনি এস্টেট, স্টারস গার্ডেন বিচের বিপরীতে, কিমবেনি রোড, কিমবেনি - বাম্বুরি, মোম্বাসা, কেনিয়া হয়Josicle ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ থেকে 254733883475 যোগাযোগ করা যেতে পারে

Josicle ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

Josicle ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ (ইলেকট্রনিক্স) কিমবেনি এস্টেট, স্টারস গার্ডেন বিচের বিপরীতে, কিমবেনি রোড, কিমবেনি - বাম্বুরি, মোম্বাসা, কেনিয়া (প্রায়. 100 মিটার)
Josicle ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ (ইলেকট্রনিক্স) কিমবেনি এস্টেট, স্টারস গার্ডেন বিচের বিপরীতে, কিমবেনি রোড, কিমবেনি - বাম্বুরি, মোম্বাসা, কেনিয়া (প্রায়. 100 মিটার)
সভাপতির কার্যালয় জেলা আধিকারিক - বাম্বুরী বিভাগ (কেন্দ্রীয় সরকার অফিস) স্টার গার্ডেনের পাশে, কিমবেনি রোড, কিমবেনি, মোম্বাসা, কেনিয়া (প্রায়. 252 মিটার)
কেসিবি স্ট্রিট সালোমে মুত্তা এমবওয়েলে মোম্বাসা, কেনিয়া (প্রায়. 332 মিটার)
কিমবেনি হাসপাতাল (চিকিৎসা কেন্দ্র) Nect To Kiembeni Primary, Kiembeni Estate Road, Mombasa, Kenya (প্রায়. 364 মিটার)

প্রায় 200 মিটার দূরে, অন্য Electronics হয় - Josicle ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Josicle ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ এবং Josicle ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ এর মধ্যে দূরত্ব প্রায় 100 মিটার

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

কিমবেনি এস্টেট, স্টারস গার্ডেন বিচের বিপরীতে, কিমবেনি রোড, কিমবেনি - বাম্বুরি, মোম্বাসা, কেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

Josicle ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ যোগাযোগের নম্বরটি কী?
Josicle ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ যোগাযোগের নম্বর 254733883475 হয়
Josicle ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ এর ঠিকানা কী
Josicle ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ এর ঠিকানা কিমবেনি এস্টেট, স্টারস গার্ডেন বিচের বিপরীতে, কিমবেনি রোড, কিমবেনি - বাম্বুরি, মোম্বাসা, কেনিয়া.
Josicle ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ যেখানে অবস্থিত?
Josicle ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণ স্টারস গার্ডেন বিচের বিপরীতে, কিমবেনি রোড, কিমবেনি - বাম্বুরি, মোম্বাসা মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে