ETABALE ইলেকট্রিকাল এবং হার্ডওয়্যার

ETABALE ইলেকট্রিকাল এবং হার্ডওয়্যার এক Electronics store যা হলো মধ্যে অবস্থিত. এই কেনিয়া এর 1390 যন্ত্রপাতির দোকান এক. ETABALE ইলেকট্রিকাল এবং হার্ডওয়্যার এর ঠিকানা লিকোনি-উকুন্ডা আরডি, কেনিয়া হয়ETABALE ইলেকট্রিকাল এবং হার্ডওয়্যার আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 1 পর্যালোচকদের দ্বারা ETABALE ইলেকট্রিকাল এবং হার্ডওয়্যার কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

ETABALE ইলেকট্রিকাল এবং হার্ডওয়্যার আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

তাওয়াক্কল দোকান (সাধারণ দোকান) লিকোনি - কোম্বানি রোড, কোম্বানি স্টেজ, কোম্বানি, কোয়ালে কাউন্টি, তিউই, কেনিয়া (প্রায়. 395 মিটার)
Mwangea দোকান (খাবার দোকান) কোম্বানি স্টেজ, কোয়ালে কাউন্টি, কোম্বানি, কেনিয়া (প্রায়. 367 মিটার)
Mamboleo ট্রেডিং সেন্টার (খাবার দোকান) বারাকা মোটরসাইকেলের বিপরীতে, লিকোনি কোয়ালে রোড, কোম্বানি, কোয়ালে কাউন্টি, তিউই, কেনিয়া (প্রায়. 389 মিটার)
মা ফাতুমার দোকান (খাবার দোকান) কোম্বানি স্টেজ, লিকোনি কোয়ালে রোড, কোম্বানি, কোয়ালে কাউন্টি, তিউই, কেনিয়া (প্রায়. 396 মিটার)
জেমস শপ (খাবার দোকান) বারাকা মোটর সাইকেলের বিপরীতে, কোয়ালে কাউন্টি, কোম্বানি, কেনিয়া (প্রায়. 386 মিটার)
মাসলা দোকান (খাবার দোকান) কোম্বানি স্টেজ, লিকোনি কোয়ালে রোড, কোম্বানি, কেনিয়া (প্রায়. 398 মিটার)
প্রেম কসাই (চিকেন ও মাটন শপ) বারাকা মোটর সাইকেলের বিপরীতে, লিকোনি - কোয়ালে রোড, কোয়ালে কাউন্টি, কোম্বানি, কেনিয়া (প্রায়. 388 মিটার)
টাইমস টাচ মা'স হোপ হোল্ডিংস (খাবার দোকান) কোম্বানি জংশনের বিপরীতে, কোয়ালে কাউন্টি, কোম্বানি, লিকোনি-উকুন্ডা আরডি, কেনিয়া (প্রায়. 359 মিটার)
সুন্দর কোনার এবং প্রসাধনী (প্রসাধনী দোকান) বারাকা মোটর সাইকেলের বিপরীতে, কোয়ালে কাউন্টি, কোম্বানি, কেনিয়া (প্রায়. 386 মিটার)
নতুন বিসমিল্লাহি কসাই (চিকেন ও মাটন শপ) কোম্বানি জংশনের বিপরীতে, কোম্বানি, কোয়ালে কাউন্টি, লিকোনি-উকুন্ডা আরডি, তিউই, কেনিয়া (প্রায়. 357 মিটার)

ETABALE ইলেকট্রিকাল এবং হার্ডওয়্যার আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে মাশাল্লাহ মাকুতানো ইনভেস্টমেন্ট, ওয়ালামু জেনারেল সরবরাহ, আলমরা কালেকশন এবং মোশন পিকচার্স, কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders, মাশাল্লাহ দোকান, জ্যাকব, নিমা সাইবার স্পোর্ট, ডেল্টা মিনি হার্ডওয়্যার, রিপাবলিকান মিনি বেকারি, গ্লোরি বিউটি শপ, আবিউদ এতাবলে, টফির বুটিক, কেয়া সাইবার ক্যাফে অ্যান্ড বুটিক, এম-পেসা রিকম কমিউনিকেশনস, ডাইনো কোম্বানি রসায়নবিদ, বারাকা মোটরসাইকেল, কোম্বানি ফ্যাশনস, আমিনার দোকান, কোম্বানি হোমস লিমিটেড এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, ETABALE ইলেকট্রিকাল এবং হার্ডওয়্যার আরও কমপক্ষে 2 আরও যন্ত্রপাতির দোকান হু। এইগুলো যন্ত্রপাতির দোকান হু - নিমা সাইবার স্পোর্ট, আবিউদ এতাবলে

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

লিকোনি-উকুন্ডা আরডি, কেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ETABALE ইলেকট্রিকাল এবং হার্ডওয়্যার রেটিং কি?
ETABALE ইলেকট্রিকাল এবং হার্ডওয়্যার রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
ETABALE ইলেকট্রিকাল এবং হার্ডওয়্যার এর ঠিকানা কী
ETABALE ইলেকট্রিকাল এবং হার্ডওয়্যার এর ঠিকানা লিকোনি-উকুন্ডা আরডি, কেনিয়া.