কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders

কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders এক Fishing store যা হলো লিকোনি-উকুন্ডা রোডের বাইরে, কোম্বানি, তিউই মধ্যে অবস্থিত. এই কেনিয়া এর 8 মাছ ধরা এবং সাজসরঁজাম দোকান এক. কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders এর ঠিকানা কোম্বানি এপি পোস্টের কাছে, লিকোনি-উকুন্ডা রোডের বাইরে, কোম্বানি, তিউই, কেনিয়া হয়কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 1 পর্যালোচকদের দ্বারা কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders কে 3 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

তাওয়াক্কল দোকান (সাধারণ দোকান) লিকোনি - কোম্বানি রোড, কোম্বানি স্টেজ, কোম্বানি, কোয়ালে কাউন্টি, তিউই, কেনিয়া (প্রায়. 318 মিটার)
স্বাহিবা ট্রেডার্স (সিনেমা ভাড়া) কোম্বানি, কোয়ালে কাউন্টি, লিকোনি কোয়ালে রোড, টিউই, কেনিয়া (প্রায়. 299 মিটার)
Mwangea দোকান (খাবার দোকান) কোম্বানি স্টেজ, কোয়ালে কাউন্টি, কোম্বানি, কেনিয়া (প্রায়. 273 মিটার)
Mamboleo ট্রেডিং সেন্টার (খাবার দোকান) বারাকা মোটরসাইকেলের বিপরীতে, লিকোনি কোয়ালে রোড, কোম্বানি, কোয়ালে কাউন্টি, তিউই, কেনিয়া (প্রায়. 272 মিটার)
মা ফাতুমার দোকান (খাবার দোকান) কোম্বানি স্টেজ, লিকোনি কোয়ালে রোড, কোম্বানি, কোয়ালে কাউন্টি, তিউই, কেনিয়া (প্রায়. 317 মিটার)
জেমস শপ (খাবার দোকান) বারাকা মোটর সাইকেলের বিপরীতে, কোয়ালে কাউন্টি, কোম্বানি, কেনিয়া (প্রায়. 270 মিটার)
মাসলা দোকান (খাবার দোকান) কোম্বানি স্টেজ, লিকোনি কোয়ালে রোড, কোম্বানি, কেনিয়া (প্রায়. 313 মিটার)
প্রেম কসাই (চিকেন ও মাটন শপ) বারাকা মোটর সাইকেলের বিপরীতে, লিকোনি - কোয়ালে রোড, কোয়ালে কাউন্টি, কোম্বানি, কেনিয়া (প্রায়. 270 মিটার)
টাইমস টাচ মা'স হোপ হোল্ডিংস (খাবার দোকান) কোম্বানি জংশনের বিপরীতে, কোয়ালে কাউন্টি, কোম্বানি, লিকোনি-উকুন্ডা আরডি, কেনিয়া (প্রায়. 337 মিটার)
সুন্দর কোনার এবং প্রসাধনী (প্রসাধনী দোকান) বারাকা মোটর সাইকেলের বিপরীতে, কোয়ালে কাউন্টি, কোম্বানি, কেনিয়া (প্রায়. 273 মিটার)

কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে নতুন বিসমিল্লাহি কসাই, মাশাল্লাহ মাকুতানো ইনভেস্টমেন্ট, ওয়ালামু জেনারেল সরবরাহ, আলমরা কালেকশন এবং মোশন পিকচার্স, মাশাল্লাহ দোকান, জ্যাকব, এক্সএল হার্ডওয়্যার, ETABALE ইলেকট্রিকাল এবং হার্ডওয়্যার, নিমা সাইবার স্পোর্ট, ডেল্টা মিনি হার্ডওয়্যার, রিপাবলিকান মিনি বেকারি, গ্লোরি বিউটি শপ, আবিউদ এতাবলে, টফির বুটিক, কেয়া সাইবার ক্যাফে অ্যান্ড বুটিক, এম-পেসা রিকম কমিউনিকেশনস, ডাইনো কোম্বানি রসায়নবিদ, বারাকা মোটরসাইকেল, কোম্বানি ফ্যাশনস এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Fishing store হয় - কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders এবং ডেল্টা মিনি হার্ডওয়্যার এর মধ্যে দূরত্ব প্রায় 207 মিটার
কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders এবং কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders এর মধ্যে দূরত্ব প্রায় 112 মিটার
কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders এবং ডেল্টা মিনি হার্ডওয়্যার এর মধ্যে দূরত্ব প্রায় 214 মিটার

রেটিং

3/5

যোগাযোগ

জানুন

কোম্বানি এপি পোস্টের কাছে, লিকোনি-উকুন্ডা রোডের বাইরে, কোম্বানি, তিউই, কেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders রেটিং কি?
কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders রেটিং 3 5 টি তারার বাইরে রেটিং
কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders এর ঠিকানা কী
কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders এর ঠিকানা কোম্বানি এপি পোস্টের কাছে, লিকোনি-উকুন্ডা রোডের বাইরে, কোম্বানি, তিউই, কেনিয়া.
কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders যেখানে অবস্থিত?
কামড় কামড় Abit মাছের দোকান এবং Gen Traders লিকোনি-উকুন্ডা রোডের বাইরে, কোম্বানি, তিউই মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে