আফ্রিকা বালি বাঁধ ফাউন্ডেশন

আফ্রিকা বালি বাঁধ ফাউন্ডেশন এক Non-profit organization যা হলো Mtito Andei মধ্যে অবস্থিত. এই কেনিয়া এর 177 অলাভজনক প্রতিষ্ঠান এক. আফ্রিকা বালি বাঁধ ফাউন্ডেশন এর ঠিকানা 125,, Mtito Andei, কেনিয়া হয়আফ্রিকা বালি বাঁধ ফাউন্ডেশন ওয়েবসাইট https://asdfafrica.org/আফ্রিকা বালি বাঁধ ফাউন্ডেশন থেকে 254709108000 যোগাযোগ করা যেতে পারে আফ্রিকা বালি বাঁধ ফাউন্ডেশন আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

আফ্রিকা বালি বাঁধ ফাউন্ডেশন আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

Soin শপিং আর্কেড (শপিং মল) ওয়েস্টল্যান্ডস আরডি, নাইরোবি, কেনিয়া (প্রায়. 478 মিটার)
অ্যান্টার্ক কেনিয়া - #1 অফিস ফার্নিচার, ফ্লোর সলিউশন এবং স্মার্ট সারফেস ওয়ালপেপার নাইরোবি কেনিয়া (আসবাবপত্রের দোকান) মুথিথি আরডি, নাইরোবি সিটি, কেনিয়া (প্রায়. 350 মিটার)
অ্যান্টার্ক কেনিয়া - # 1 অফিস ফার্নিচার, ফ্লোর সলিউশন এবং স্মার্ট সারফেস ওয়ালপেপার নাইরোবি কেনিয়া (আসবাবপত্রের দোকান) মুথিথি আরডি, নাইরোবি সিটি, কেনিয়া (প্রায়. 350 মিটার)
কেক সিটি ওয়েস্টল্যান্ডস (বেকারি এবং কেকের দোকান) Soin Arcade এর বিপরীতে, Westlands Rd, Nairobi, Kenya (প্রায়. 445 মিটার)
ডোনাটস বিশ্ব (রেঁস্তোরা) ওয়েস্টল্যান্ডস সোইন শপিং আর্কেড, কেনিয়া (প্রায়. 482 মিটার)
জুমিয়া পার্টি পশ্চিম (বার) ওয়েস্টল্যান্ডস ক্ল, নাইরোবি, কেনিয়া (প্রায়. 374 মিটার)
মাস্টারটেক ইলেকট্রিক এবং হার্ডওয়্যার (বৈদ্যুতিক সরবরাহের দোকান) 07 Chiromo Ln, নাইরোবি, কেনিয়া (প্রায়. 406 মিটার)
জার্মান ইমেজিং টেকনোলজিস ইস্ট আফ্রিকা লি (অফিস সরবরাহ দোকান) ইডেন স্কয়ার কমপ্লেক্স, ৭ম তলা, ব্লক ১, নাইরোবি, কেনিয়া (প্রায়. 253 মিটার)
মাস্টারটেক ইলেকট্রিক এবং হার্ডওয়্যার (বৈদ্যুতিক সরবরাহের দোকান) 07 Chiromo Ln, নাইরোবি, কেনিয়া (প্রায়. 408 মিটার)
অনলাইন শপিং - Mybigorder কেনিয়া (ই-বাণিজ্য পরিষেবা) টিআরভি অফিস প্লাজা, মুথিথি আরডি, নাইরোবি, কেনিয়া (প্রায়. 342 মিটার)

আফ্রিকা বালি বাঁধ ফাউন্ডেশন আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে মেরি স্টোপস কেনিয়া, জয় প্যালেস হোটেল ও থাকার ব্যবস্থা, নাইরোবি গ্যারেজ, সিমকার গ্রুপ, অলিম্পিয়া গোল্ড রিয়েল এস্টেট, মাইক্রো এন্টারপ্রাইজ সাপোর্ট প্রোগ্রাম ট্রাস্ট, অ্যান্টার্ক অফিস এবং হোম ফার্নিচার-ওয়েস্টল্যান্ডস, আমার স্বাস্থ্য আফ্রিকা, এরিকসন কেনিয়া লি, মিরাজ টাওয়ারস, সিমকার গ্রুপ, রোজউড ফার্নিচার ম্যানুফ্যাকচারার্স লিমিটেড, অ্যাডভাটেক অফিস সাপ্লাইস লিমিটেড, আফ্রিকার ভয়েসেস ফাউন্ডেশন।, আফ্রিকা বিজনেস হাব অফিস স্পেস: ওয়েস্টল্যান্ডস, নাইরোবি, হাতির দাঁতের সবুজ, আফ্রিকা অনুশীলন, মার্জিন প্রফেশনাল সার্ভিসেস পার্ক, ডোমেইন এবং হোস্টিং কেনিয়া - ORAWEBHOST এবং আরো অনেক.

রেটিং

0/5

যোগাযোগ

https://asdfafrica.org/

জানুন

125,, Mtito Andei, কেনিয়া

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

আফ্রিকা বালি বাঁধ ফাউন্ডেশন যোগাযোগের নম্বরটি কী?
আফ্রিকা বালি বাঁধ ফাউন্ডেশন যোগাযোগের নম্বর 254709108000 হয়
কি আফ্রিকা বালি বাঁধ ফাউন্ডেশন ওয়েবসাইট কি?
হ্যাঁ, আফ্রিকা বালি বাঁধ ফাউন্ডেশন ওয়েবসাইট https://asdfafrica.org/.
আফ্রিকা বালি বাঁধ ফাউন্ডেশন এর ঠিকানা কী
আফ্রিকা বালি বাঁধ ফাউন্ডেশন এর ঠিকানা 125,, Mtito Andei, কেনিয়া.
আফ্রিকা বালি বাঁধ ফাউন্ডেশন যেখানে অবস্থিত?
আফ্রিকা বালি বাঁধ ফাউন্ডেশন Mtito Andei মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে