Mtomondoni

Mtomondoni, কেনিয়া হোমপেজে স্বাগতম। এই পৃষ্ঠায় আপনি Mtomondoni অঞ্চল, অবস্থান, এলাকা এবং আশেপাশের সম্পূর্ণ তথ্য সন্ধান করা হবে। Mtomondoni, কেনিয়া এর মধ্যে কয়েকটি জনপ্রিয় জায়গারয়্যাল পামস - Mtwapa, প্রধানের কার্যালয় - Mtwapa, যুববান্ধব কেন্দ্র, আলু ড্রাইভ রোড, এবং প্রধানের কার্যালয় - Mtwapa.

Mtomondoni Mtomondoni, Mtwapa, Kenya, Mtwapa, Kenya একটি এলাকায় অবস্থিত। Mtomondoni অনেক সরকারী দপ্তর, অ্যাপার্টমেন্ট কমপ্লেক্স, এবং যুব কেন্দ্র. এই অঞ্চল রয়্যাল পামস - Mtwapa, প্রধানের কার্যালয় - Mtwapa, যুববান্ধব কেন্দ্র, আলু ড্রাইভ রোড, এবং প্রধানের কার্যালয় - Mtwapa. এটি বিখ্যাত জায়গাগুলির জন্যও পরিচিত

Mtomondoni এক্সপ্লোর করুন।

Mtomondoni শীর্ষস্থানীয় অবস্থান এবং ব্যবসা

রয়্যাল পামস - Mtwapa (Apartment complex) - নিয়ার নো ভায়োলেন্স, আলু ড্রাইভ, এমটোমন্ডোনি, এমতওয়াপা, কেনিয়া. Contact: 254773593715
প্রধানের কার্যালয় - Mtwapa (Government office) - Mtwapa স্বাস্থ্য কেন্দ্রের কাছে, Mtomondoni Road, Mtomondoni, Mtwapa, কেনিয়া.
যুববান্ধব কেন্দ্র (Youth center) - বিপরীত গ্রীন পার্ক হাসপাতাল, এমটোমন্ডোনি রোড, এমটোমন্ডোনি, এমটওয়াপা, কেনিয়া.
আলু ড্রাইভ রোড (Road in Mtwapa, Kenya) - গ্রীন পার্ক হাসপাতালের বিপরীতে, এমটোমন্ডোনি রোড, এমটোমন্ডোনি, এমতওয়াপা, কেনিয়া.
প্রধানের কার্যালয় - Mtwapa (Government office) - Mtwapa স্বাস্থ্য কেন্দ্রের কাছে, Mtomondoni Road, Mtomondoni, Mtwapa, কেনিয়া.
কেনিয়া ভিতরে Mtomondoni অন্তত 5 অবস্থান তালিকাভুক্ত করা হয়। Mtomondoni, কেনিয়া সমস্ত অবস্থান ব্রাউজ করুন।

আপনি এই সম্পর্কিত ক্ষেত্রগুলি অন্বেষণে আগ্রহীও হতে পারেন